কেন অন্য মহিলাদের নিজের স্ত্রীদের চেয়ে বেশি সুন্দরী মনে হয়? - আইসিটিনোহাম

শিরোনাম

Post Top Ad

ইটাপোতা কলোনী জামে মসজিদ কম্প্লেক্স এন্ড তা’লিমুল কোরআন নুরানী ও হাফিজিয়া মাদ্রাসা- এখানে শিশু হইতে চতুর্থ শ্রেণি পর্যন্ত ছাত্র-ছাত্রী ভর্তি চলিতেছে, হিফয বিভাগে শুধুমাত্র ছাত্র ভর্তি চলিতেছে। যোগাযোগে-মুহতামিম অত্র মাদ্রাসা

পরিচিতি

পরিচিতি

মাদ্রাসার ফটক

প্রতিষ্ঠানের নাম:
ইটাপোতা কলোনী জামে মসজিদ কম্প্লেক্স এন্ড তা’লিমুল কোরআন
নুরানী ও হাফিজিয়া মাদ্রাসা

    গ্রাম : ইটাপোতা
    ইউনিয়ন : মোগলহাট
    ডাকঘর : মোগলহাট, 5501
    উপজেলা/থানা : লালমনিরহাট
    জেলা : লালমনিরহাট
    বাংলাদেশ।

নোটিশ বোর্ড

শ্রেণি সমূহ

1. নুরানী শাখা

    ক. শিশু শ্রেণি
    খ. প্রথম শ্রেণি
    গ. দ্বিতীয় শ্রেণি
    ঘ. তৃতীয় শ্রেণি
    ঙ. চতুর্থ শ্রেণি
2. হিফজ শাখা
    ক. নাজেরা
    খ. হিফজ

কেন অন্য মহিলাদের নিজের স্ত্রীদের চেয়ে বেশি সুন্দরী মনে হয়?

আস্সালামু আলাইকুম
কেন অন্য মহিলাদের নিজের স্ত্রীদের চেয়ে বেশি সুন্দরী মনে হয়?

একজন বিজ্ঞ আলেমের কাছে একলোক এসে অপরাধীর কণ্ঠে বলতে লাগলো, 
হুজুর! আমার স্ত্রীকে বিয়ে করার আগে সর্বপ্রথম যখন দেখি, তখন আমার মনে

হয়েছিলো আমার স্ত্রীর চেয়ে সুন্দর করে মহান আল্লাহ পৃথিবীতে আর কাউকে সৃষ্টি করেননি। যখন আমার স্ত্রীর কাছে আমি বিয়ের প্রস্তাব পাঠালাম এবং সে প্রস্তাব কবুল করলো, বিয়ের সব আয়োজন সম্পন্ন হলো, তখন আমি দেখতে পেলাম আমার স্ত্রীর মত সুন্দরী অনেক মহিলা পৃথিবীতে আছে। আর যখন আমার স্ত্রীকে বিয়ে করে ঘরে তুললাম, দেখতে পেলাম অনেক মহিলা আমার স্ত্রীর চেয়েও অতিরিক্ত সুন্দরী। বিয়ের পর যখন কয়েক বছর কেটে গেলো, আমার মনে হলো প্রতিটি মহিলা আমার স্ত্রীর চেয়ে অনেক বেশি সুন্দরী। 

হুজুর উত্তরে বললেন, আমি কি তোমাকে এর চেয়েও মারাত্মক একটি বিষয় বলবো? লোকটি বললো, হ্যাঁ হ্যাঁ বলুন।  হুজুর বলতে লাগলেন, তুমি যদি পৃথিবীর সব মহিলাকে বিয়ে করে ফেলো, তখন পৃথিবীর সব মহিলার চেয়ে পথের নেড়ি-কুত্তাগুলোকে তোমার বেশি সুন্দরী মনে হবে। লোকটি অধীর আগ্রহে জানতে চাইলো, কিন্তু হুজুর কেন এমনটা মনে হবে? সমস্যাটা কোথায় হচ্ছে? হুজুর ব্যাখ্যা করে বলতে লাগলেন, শোনো। সমস্যাটা তোমার স্ত্রীর মধ্যে নয়। সমস্যাটা হলো, মানুষের অন্তর যখন নষ্ট হয়ে যায় এবং চোখগুলো লালসায়  ভরে যায়, আল্লাহর ডর- ভয়, লাজ- শরমও যখন মানুষের চলে যায়, তখন তার চোখগুলো কবরের মাটি ছাড়া আর কিছুতেই ভরে না। আর তোমার সমস্যাটা হচ্ছে, তুমি হারাম এবং অপবিত্র বস্তুর দিকে দৃষ্টিপাত করা থেকে বিরত থাকো না।  আল্লাহকে ভয় করতে থাকো। দেখবে সমস্যার সমাধান হয়ে গেছে। আল্লাহ আমাদের মেনে চলার তৌফিক দান করুনন। আমিন


নামাজ কায়েম করুন ,
মা বাবার সেবা যত্ন করুন 
 হারাম কাজ থেকে দুরে থাকুন
জান্নাত হবে ইনশাল্লাহ
একটু ভাবুন না যদি সলাত আদায় না করে মারা যাই তাহলে কবরে কি। জবাব দিবো একটু ভেবে দেখুন  করব যত কঠিন তার থেকে কিয়ামত ,,হাজার গুন বেশি কঠিন কিয়ামত ,,,, যত কঠিন তার থেকে জাহান্নাম ,,,, লক্ষ্য কোটি গুণ বেশি কঠিন ,,,,,, তাই একটু ভেবে দেখুন না ,,,,৷৷ আপনার আমল নামাই কি আছে 

No comments:

Post a Comment